সালথায় মহান বিজয় দিবস উদযাপন উপল‌ক্ষে প্রস্তু‌তিমূলক সভা অনু‌ষ্ঠিত।

সালথায় মহান বিজয় দিবস উদযাপন উপল‌ক্ষে প্রস্তু‌তিমূলক সভা অনু‌ষ্ঠিত।

আকাশ সাহাঃফ‌রিদপুর প্রতি‌নি‌ধিঃ
ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপল‌ক্ষে প্রস্তু‌তিমূলক সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়োজ‌নে বুধবার (৯ই ডি‌সেম্বর) বিকাল ৩ টায় উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে এই প্রস্তু‌তিমূলক সভা অনু‌ষ্ঠিত হয়। সভার শুরু‌তে জা‌তির জনক বঙ্গবন্ধু সেখ মু‌জিবুর রহমান ও তার প‌রিবার বর্গ এবং বীর মু‌ক্তিযোদ্ধা‌দের স্মর‌ণে ১ মি‌নিট নিরবতা পালন করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার এর সভাপ‌তি‌ত্বে এসময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন সহকাার ক‌মিশনার ভূ‌মি মারুফা সুলতানা খান, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ, সালথা সরকা‌রি ক‌লে‌জের অধ‌্যক্ষ কৃষ্ণচন্দ্র বর্মণ, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড এর সা‌বেক কমান্ডার বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল কালাম আজাদ প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচা‌রি, জনপ্রতি‌নি‌ধি, সামা‌জিক ও রাজ‌নৈ‌তিক সংগঠ‌নের নেতৃবৃন্দ ও স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তি বর্গ।

প্রস্তু‌তিমূলক সভায় ক‌রোনাকা‌লিন সম‌য়ে স্থাস্থ‌বি‌ধি মে‌নে যথাযোগ‌্য মর্যাদায় মহান বিজয় দিবস ২০২০ পালন করা হ‌বে ব‌লে সিদ্ধান্ত নেওয়া হয়।

পূর্ববর্তী খবরচাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন
পরবর্তী খবরসোনা মসজিদ একটি ঐতিহাসিক স্থান।

Leave a Reply