সালথায় মানবতার কল্যান” সেচ্ছাসেবী সংগঠনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের মধ্যে দিয়ে যাত্রা শুরু।

আকাশ সাহা, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় “মানবতার কল্যান” নামক সেচ্ছাসেবী সংগঠনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। ২৩ ডিসেম্বর বুধবার সকালে সেচ্ছাসেবী এই সংগঠন ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেন।

মানবতার কল্যান সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে, উপজেলার গট্টি ইউনিয়নের কাউলিকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দিন ব্যাপি এই ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেন এই সংগঠন।

মানবতার কল্যান সেচ্ছাসেবী এই সংগঠনের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর নিজ ব্লাড গ্রুপ পরীক্ষার মধ্য দিয়ে ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন। সেচ্ছাসেবী এই সংগঠন মানবতার কল্যানে রক্ত দান থেকে শুরু করে সব ধরনের কল্যানকর কাজে সব সময় মানুষের পাশে থাকবে বলে প্রতিজ্ঞা করেন।

ব্লাড গ্রুপিং কম্পেইনের শুভ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, সোহেল রানা ফরহাদ, সাধারন সম্পাদক হাসান সিকদার, যুগ্ন সাধারন সম্পাদক জাহিদুর রহমান, সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক বিকুল হোসেন, অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ওহাব মিয়া, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা, আওয়ামীলীগ নেতা সালাম মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল,সহ-সভাপতি বাকি বিল্লাহ প্রমূখ।

পূর্ববর্তী খবরমধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে সেনা পাঠানোর খবর অস্বীকার করল রাশিয়া
পরবর্তী খবরকাশ্মীর সীমান্তে উত্তেজনা সৃষ্টির বিষয়ে ভারতকে পাকিস্তানের হুঁশিয়ারি

Leave a Reply