সালথা উপ‌জেলায় মু‌ক্তি‌যোদ্ধা সংসদ সন্তান কমান্ড ক‌মি‌টি গঠন।

সালথা উপ‌জেলায় ম‌ু‌ক্তি‌যোদ্ধা সংসদ সন্তান কমান্ড ক‌মি‌টি গঠন। {ছবি:- সত্যের সকাল , আকাশ সাহা ( সালথা )}

আকাশ সাহাঃ ফ‌রিদপুর প্রতি‌নি‌ধিঃ ফ‌রিদপু‌রের সালথায় ম‌ু‌ক্তি‌যোদ্ধা সংসদ সন্তান কমান্ড সালথা উপ‌জেলা ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। সালথা উপ‌জেলার তা‌লিকা ভুক্ত মু‌ক্তি‌যোদ্ধাদের সন্তানদের আ‌য়োজ‌নে শ‌নিবার (১৯শে ডি‌সেম্বর) বেলা ১১ টায় উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কম‌প্লে‌ক্সে ‌নি‌য়ে এই ক‌মি‌টি গঠন করা হয়। নব নির্বা‌চিত ক‌মি‌টি‌তে সভাপ‌তি নির্বা‌চিত হ‌য়ে‌ছেন মাহবুব হো‌সেন, সাধারণ সম্পাদক জান~ই~মারজানা শার‌মিন, সংগঠ‌নিক সম্পাদক ও‌হিদ মোল‌্যা, ক‌মি‌টির অন‌্যান‌্য সদস‌্যদের নাম পরব‌র্তিতে জানা‌নো হ‌বে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউনুছ আলীর সভাপ‌তি‌ত্বে এসময় উপ‌স্থিত ছি‌লেন, ফরিদপুর জেলা মু‌ক্তি‌যোদ্ধা সন্তান কমান্ড এর যুগ্ন-আহবায়ক মাইনুদ্দিন আল-আমিন (তনু), সদস্য সচিব কাজী এরশাদ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সালথা উপ‌জেলার সভাপ‌তি আবু কাইউম মিয়া, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, মু‌ক্তি‌যোদ্ধার সন্তান মা‌নোয়ার হো‌সেন, সোলাইমান হো‌সেন, কামরুল ইসলাম, নুরে আলম সিদ্দিকী (চান মিয়া), রকিবুল হাসান, ফারুক মাতুব্বর প্রমূখ।

এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন এলাকা থে‌কে আগত মু‌ক্তি‌যোদ্ধার সন্তান ও স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তি বর্গ উপ‌স্থিত ছি‌লন।

সভায় উপস্থিত মুক্তিযোদ্ধা সন্তানদের সর্ব সম্মতিক্রমে সংখ্যাগরিষ্ঠতার ভিত্বিতে নির্বাচিত হয়েছেন নত‌ুন এই ক‌মি‌টি গঠন করা হয়। ক‌মি‌টির নব‌নির্বা‌চিত সভাপ‌তি মাহবুব হো‌সেন ব‌লেন, মু‌ক্তিযেু‌দ্ধের চেতনা‌ ও বঙ্গবন্ধ‌ুর আদর্শ বু‌কে ধারন ক‌রে মু‌ক্তি‌যোদ্ধা সন্তান কমান্ড সাম‌নে এগি‌য়ে যা‌বে। মু‌ক্তিযুদ্ধ, মু‌ক্তি‌যোদ্ধা ও মু‌ক্তি‌যোদ্ধার সন্তান‌দের সার্থ ও অ‌ধিকার আদা‌য়ে মু‌ক্তি‌যোদ্ধা সন্তান কমান্ড কাজ ক‌রে যা‌বে। সক‌লের দোয়া ও সহ‌যো‌গিতা নি‌য়ে আমরা সাম‌নে এগি‌য়ে যাব।

পূর্ববর্তী খবরইরান ও পাকিস্তানের মধ্যে দ্বিতীয় ক্রসিং পয়েন্ট চালু; বাড়বে বাণিজ্য
পরবর্তী খবরপ্রত্যাশার চেয়েও ভালো এগুচ্ছে বাংলাদেশের অর্থনীতি: এডিবি

Leave a Reply