29 C
Dhaka
Sunday, November 27, 2022

সি ইউনিটের গুচ্ছ ভর্তিযুদ্ধে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পাশে রাবিপ্রবি ছাত্রলীগ

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ রাবিপ্রবি শাখা। 

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব দিপংকর তালুকদার এমপি এবং জেলা আওয়ামী লীগের এর সহ-সভাপতি জনাব চিংকিউ রোয়াজা ও সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর এর  সার্বিক তত্ত্বাবধান ও অর্থায়নে গতকাল সোমবার  “রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” “সি ইউনিট” এর গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা- ২০২০-২১ এ আগত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার তথ্য ও সহায়তা প্রদান। 

সি ইউনিটের গুচ্ছ ভর্তিযুদ্ধে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পাশে রাবিপ্রবি ছাত্রলীগ

আগত শিক্ষার্থীদের ক্যাম্পাসে যাতায়াত এর জন্য রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমানের সহযোগিতায় ফ্রি বাস সার্ভিস এর ব্যাবস্থা করে রাবিপ্রবি ছাত্রলীগ শাখা। 

এছাড়াও মাস্ক বিতরণ সহ নানাবিধ কর্মসূচীর আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সদস্য মিলিন্দু চাকমা, হাসু দেওয়ান, সাকলাইন হাসান সোহান, উষ্ণীশ দেওয়ান ও জাহাঙ্গীর আলম অপু প্রমূখ। 

রাবিপ্রবি ছাত্রলীগ নেতারা জানিয়েছে, কর্মসূচিতে রাঙামাটি পার্বত্য জেলার একদল তরুণ ছাত্রলীগ কর্মীরা সার্বিকভাবে সহযোগিতা করেছে। রাবিপ্রবি ছাত্রলীগ পরিবার গত বছরের ন্যায় এবারও এ ধরণের সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে এবং সবসময় শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করে যাবে।

তারা আরো জানায়, পূর্বের মতো এবারও ঝগড়াবিলস্থ রাবিপ্রবির স্থায়ী ক্যাম্পাসে বড় শোডাউনের পাশাপাশি জয় বাংলা শ্লোগানে কম্পিত হয়েছে রাবিপ্রবি ক্যাম্পাস।

আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনের এই মহান কর্মসূচি বাস্তবায়ন ও সফল করতে সার্বিক সহয়তার জন্য জননেতা দীপংকর তালুকদার এমপি মহোদয় ও রাঙ্গামাটি পার্বত্য জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর এবং রাঙ্গামাটি পার্বত্য জেলার ছাত্রলীগের  ভাইদের কাছে আমরা কৃতজ্ঞ।

উল্লেখ্য- দুপুর ১২ টা হতে ১ টা পর্যন্ত ১ ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত  “সি” ইউনিটের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৬৭৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৬১০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। মোট ৭৫ টি আসনের জন্য প্রতিটি আসনের বিপরীতে প্রায় ৯ জন করে পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

সি’ ইউনিটের অধীনে বিজনেজ স্টাডিজ অনুষদভুক্ত ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসন এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগে ২৫টি আসন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো