সুজন তো আমার চেয়েও জনপ্রিয়: পাপন

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে নিজের চেয়েও বেশি জনপ্রিয় হিসেবে আখ্যায়িত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সুজনের জয় যথার্থ উল্লেখ করে সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘ফাহিম ভাইয়ের প্রতিদ্বন্দ্বীকে (সুজন) আপনারা হালকা মনে করেন? আমার তো মনে হয় সুজন আমার চেয়েও জনপ্রিয়। ফাহিম ভাই ভুল জায়গায় দাঁড়িয়ে গেছেন। তবে দুইজনই খুব ভালো।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদে প্রথিতযশা কোচ নাজমুল আবেদিন ফাহিমের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়ী হয়েছেন খালেদ মাহমুদ সুজন।

এবারের বিসিবি পরিচালনা পর্ষদের নির্বাচনে সুজন যেখানে পেয়েছেন ৩৭ ভোট, ফাহিম পেয়েছেন সেখানে মাত্র ৩ ভোট। এছাড়া সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটও রাজশাহী বিভাগ থেকে নির্বাচন করে মাত্র ২ ভোট পেয়েছেন এই দুই তারকা ব্যক্তিত্বের পরাজয়ের পেছনে প্রস্তুতির ঘাটতিকে দায়ী করেছেন টানা চতুর্থবার বিসিবির সভাপতি হওয়া নাজমুল হাসান পাপন।

সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপনের কাছে প্রশ্ন ছিল, তিনি কাউন্সিলরদের কাছে ভোট চেয়েছেন কিনা? জবাবে তিনি বলেন, ‘আমি আসলে কারও কাছেই ভোট চাইনি। আমার হয়ে অন্য কেউ চাইতে পারে। কেউ কেউ এসএমএসও করেছেন। তবে আমি চাইনি। আমি দেখতে চেয়েছি আমার অবস্থানটা কেমন? বলতে পারেন পরীক্ষা করতে চেয়েছিলাম। ‘

প্রসঙ্গত, ২০১৫ সালের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজন ক্যাসিনো বিতর্কে জড়িয়েছিলেন। টিম হোটেল ছেড়ে প্রায়ই ক্যাসিনোতে গিয়ে পড়ে থাকতেন সুজন। জাতীয় দলের ম্যানেজার হিসেবে ওই বিশ্বকাপে গিয়ে তিনি অস্ট্রেলিয়ার একটি ক্যাসিনোতে ক্যামেরাবন্দি হন। তবে পরে তিনি জুয়ার কথা অস্বীকার করে জানান, রাতের খাবার খুঁজতে তিনি ক্যাসিনোতে ঢুকে যান।

২০১৯ সালে শ্রীলংকা সফরে ওয়ানডে সিরিজেও জুয়ার আসরে যান বলে বিভিন্ন গণমাধ্যমে আলোচিত হন তৎকালীন বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজন। শ্রীলংকার ওই সফরে বাংলাদেশ বাজে পারফরম্যান্স করে। বাংলাদেশ দল হারার পরও সুজন ক্যাসিনোতে গিয়ে বুঁদ হয়েছিলেন। সেই ভিডিও ছড়িয়ে পড়ায় সমালোচনার ঝড় উঠেছিল।

পূর্ববর্তী খবরশুক্রবার ভোরে প্যারাগুয়ে বিপক্ষে যে ১১ জন নিয়ে নামবে আর্জেন্টিনা
পরবর্তী খবরমাগরিবের নামাজ পড়া অবস্থায় মারা গেলেন জাহাঙ্গীর

Leave a Reply