হাকিমপুরের অপহৃত কলেজ ছাত্রাী শিমলা গোপালগঞ্জে উদ্ধার।

হাকিমপুরের অপহৃত কলেজ ছাত্রাী শিমলা গোপালগঞ্জে উদ্ধার।

হিলি স্থলবন্দরপ্রতিনিধিঃ-
দিনাজপুরের হিলি থেকে অপহৃত শিমলা আক্তার রুমি (১৭) নামের এক ছাত্রীকে অপহরণের ২০ ঘন্টা পর গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ শুক্রবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ।

বৃহস্পতিবার (৩ ই ডিসেম্বর) রাত ৮ টায় গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বড়সুরা নামক এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ইউসুফ শেখ (১৯) নামের এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

উদ্ধারকৃত ছাত্রী শিমলা আক্তার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর মহিলা কলেজ এলাকার মৃত এস্তাজুর রহমানের মেয়ে। গ্রেফতারকৃত ইউসুফ শেখ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার জঙ্গল মকন্দপুর এলাকার মশিউরের ছেলে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ বলেন,গত ২৮ নভেম্বর শনিবার সকালে বাসা থেকে শিমলা প্রাইভেট পড়তে গেলে সে আর বাসায় ফিরে না। পরে বাড়ির লোকজন আত্বীয়স্বজন ও বন্ধু-বান্ধবের বাড়িতে খোঁজাখুজিঁ করে তাকে না পেয়ে মেয়েটির বড় ভাই রাজু থানায় একটি সাধারণ ডায়েরী করে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামীর লোকেশন চিন্হত করে গোপালগঞ্জ এলাকায় পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আটকৃত ব্যক্তির বিরুদ্ধে হাকিমপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা পূর্বক দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী খবররোহিঙ্গা বহনকারী নৌ এবং সেনাবাহিনীর জাহাজ ভাসানচরে পৌছে গেছে।
পরবর্তী খবরশৈলকুপায় মসজিদের কমিটি কেন্দ্র করে আহত ১০

Leave a Reply