হিরো আলমের বৌদি গান ভাইরাল!

ভাইরাল হিরো আলম সম্প্রতি কাজ শেষ তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম “বাজী”। মুক্তি পাবে দূর্গা পূজা উপলক্ষে আগামী ১৪ ই অক্টোবর। আজ তার “বাজী”র প্রথম আইটেম সং মুক্তি পেয়েছে ইউরো মিডিয়া নামক একটি ইউটিউব চ্যানেলে। এছাড়া গানটি দেখা যাবে হিরো আলম অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

মেস লাইফ আর রাস্তার পতিতাবৃত্তি নিয়েই মূলত গল্পটি সাজানো হয়েছে বলে জানান হিরো আলম। তিনি বলেন, দিন রাত জেগে অনেক কষ্ট করে এই কাজটি শেষ করেছি। পূজা উপলক্ষে মুক্তি পাবে আমার অভিনীত প্রথম ওয়েব ফিল্মটি। আমরা এই ওয়েব ফিল্ম “বাজি”তে  মূলত তিনটি গান করেছি। তার দুইটি গানই আমার কণ্ঠে দর্শকরা শুনতে পাবেন। আজ এরমধ্যে প্রথম গান “বৌদি টেরাম টেরাম” গানটি রিলিজ হয়েছে। ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। গানটির এফডিসির কোরিওগ্রাফি করেছেন এন আর রুবেল। আর এই গানে পারর্ফম করেছেন নিশি আক্তার মিম।

গানটি সবার জন্য উন্মুক্ত করেছি। সবাই এই কপিরাইট ছাড়াই গানটি নিজেদের ইউটিউব চ্যানেলে আপ করতে পারবেন। তিনি আরও বলেন, আমার সাথে অভিনয়ে করেছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির ও ফারজানা জয়া। গল্পটি আপনাদের ভাল লাগবে। সামনে আরও ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারবো আশাকরি। 

এছাড়াও এতে আরও অভিনয় করেছেন শ্রাবণ সাব্বির, রুনা চৌধুরী মায়া, রনি পোদ্দারসহ আরও অনেকেই।

পূর্ববর্তী খবরবৃদ্ধ বাবাকে লাথি মারলেন শিক্ষক ছেলে
পরবর্তী খবরখালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা চলছে

Leave a Reply