৮ বছর আগে নিখোঁজ হওয়া ছেলেটিকে ফিরিয়ে আনলেন রাওনার চেয়ারম্যান সাহাবুব

এতিম ছেলেটি (আবিদ হাসান হালিম) বাড়ি থেকে রাগ করে বেড়িয়ে পড়ে ২০১৩ সনের কোন একদিনে তখন তার বয়স ছিলো মাত্র ৫ বছর। পরবর্তীতে বহু খোজখুজি করেও মেলেনি ছেলেটির সন্ধান।

এভাবে চলে যায় দীর্ঘ ৮ বছর। হটাৎ একদিন পরিবারের সদস্যরা জানতে পারে ছেলেটি আছে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থিত সমাজ সেবা অধিদফতর কতৃক পরিচালিত সরকারি আশ্রয়কেন্দ্রে।

ছেলেটির মা-বাবা কেউ বেঁচে না থাকায় পরিবারের অন্য সদস্যরা আনতে রাজী হচ্ছিল না ছেলেটিকে। ঠিক এমন সময় ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের চেয়ারম্যান শাহাবুল আলম বিষয়টি জানতে পারেন এবং তিনি গফরগাঁও থানায় যোগাযোগ করে সাধারন ডায়রি করেন এবং ছেলেটিকে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেন।

আজ ভোর বেলায় সেহরী খেয়ে তিনি নিজে রওনা হন ছেলেটিকে আনতে নারায়নগঞ্জের উদ্যেশ্যে এবং আশ্রয়ন কেন্দ্রে গিয়ে সেখানকার উপ-পরিচালক কামরুন নাহার আরজুর সাথে কথা বলে সকল অফিসিয়াল প্রক্রিয়া সম্পন্ন করে ছেলেটিকো নিয়ে আসেন।

নিজ বাড়িতে দীর্ঘ ৮ বছর পর ফিরে এসে ছেলেটি আনন্দে আত্বহারা। এতে এলাকায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দ বিরাজ করছে এবং এই ঘটনায় রাওনা ইউনিয়নের চেয়ারম্যান শাহাবুল আলমের নিজ ইউনিয়ন এবং উপজেলায় ব্যাপক প্রশংসায় ভাসছেন।

দৈনিক সত্যের সকাল / ছালাহ্ উদ্দিন গফরগাঁও (ময়মনসিংহ)

পূর্ববর্তী খবরযবিপ্রবির টিএসসি ভবনের সম্প্রসারণ কাজের উদ্বোধন
পরবর্তী খবরমোংলায় গরু ব্যবসায়ীকে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ স্থানীয় যুবলীগ নেতার বিরুদ্ধে

Leave a Reply