দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিলেই স্থায়ীভাবে বহিঃস্কার

ছবি:- ফেসবুক হতে সংগৃহীত

নাটোরের গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শাহনেওয়াজ আলীকে সমর্থন জানাতে বিশেষ বর্ধিতসভার আয়োজন করে পৌর যুবলীগ।

নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহব্বান জানানো হয়। বিরোধীতার প্রমান পেলে স্থায়ীভাবে বহিস্কারের কথা স্বরন করিয়ে দেয়া হয়।

বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব। তিনি জানান,বর্ধিত সভায় স্থানীয় সংসদকে আমন্ত্রন জানানো হলেও তিনি অনুপস্থিত ছিলেন।তিনি বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নিয়েছেন।

তিনি জানান,শুধু যুবলীগ নয়,দলের পদ পদবী ব্যবহার করছেন এমন কেই দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে তিনি স্থায়ীভাবে বহিস্কার হবেন। এটা কেন্দ্রীয় সিদ্ধান্ত। নির্দেশনা না মানলে তাদের মাঠে দাঁড়াতে দেয়া হবে না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-আ.লীগ মনোনিত মেয়র প্রার্থী শাহনেওয়াজ আলী মোল্লা। জেলা আ.লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,পৌর আ.লীগের সভাপতি আলহাজ জাহিদুল ইসলাম,উপজেলা আ.লীগের সি.সহসভাপতি আলহাজ আব্দুল বারী,রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা,যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আতিকুর রহমান ভুলু,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এসএম রাসেদ প্রমুখ।

গুরুদাসপুর পৌর যুবলীগ চাচঁকৈড় বাজার বঙ্গবন্ধু পাঠাগারে ওই বিশেষ বর্ধিত সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন মো.তাহের সোনার। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিলন।

পূর্ববর্তী খবরকরোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য প্রণোদনা পরিকল্পনা তৈরি করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পরবর্তী খবরপাবনায় সীমিত পরিসরে বড়দিন উদযাপনের প্রস্তুতি।

Leave a Reply