চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সেপ্টিক ট্যাংকি থেকে রোহান (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার

 

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সেপ্টিক ট্যাংকি থেকে রোহান (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের দুদিন পর চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সেপ্টিক ট্যাংকি থেকে রোহান (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত রোহান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদ পাড়া এলাকার রাজমিস্ত্রি সুজন আলীর ছেলে।

 

জানা গেছে, গত ৩১ শে ডিসেম্বর বৃহপ্রতিবার বিকেলে শহরের মসজিদ পাড়া ভেলুর মোড় থেকে নিখোঁজ হয় রোহান, সদর থানায় নিখোঁজের ঘটনা জানালে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা তৎপর হয়।

 

আজ শনিবার (২ জানুয়ারী) শনিবার রাত আনুমানিক ৯ টার সময় শহরের বিভিন্ন মোড়ের সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে সদর হাসপাতালের পায়খানার সেপ্টিক ট্যাংকি থেকে নিখোঁজ রোহানের লাশ উদ্ধার করে বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম খান।

 

এএসপি মাহবুব আলম জানায়; ৩১ ডিসেম্বর নিখোঁজ হওয়ার পর থেকে শিশু রোহান কে উদ্ধার করতে সদর থানা ও জেলা গোয়েন্দা সংস্থা শহরের বিভিন্ন সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে সদর হাসপাতালের সিসিটিভি দেখে হাসপাতালের পশ্চিম দিকে পায়খানার সেপ্টিক ট্যাংকি থেকে শিশু রোহান এর মরদেহ উদ্ধার করে বলে নিশ্চিত করেন।

খুনি কে গ্রেফতার করতে জেলার বিভিন্ন জায়গায় পুলিশ তৎপর রয়েছে বলে জানায় পুলিশ।

পূর্ববর্তী খবরবাংলাদেশ-ভারত পানির পরিমাপ শুরু হয়েছে পাবনার পাকশী হার্ডিঞ্জ ব্রীজ পয়েন্ট।
পরবর্তী খবরভারতের রপ্তানী নিষেধাঞ্জা প্রত্যাহারের পর সোনামসজিদ স্থল বন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করল ৭ ট্রাক ভারতীয় পিঁয়াজ

Leave a Reply