চাঁপাইনবাবগঞ্জের শিবতলাই যৌতুক না দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের  যৌতুক না দেয়ায় স্ত্রীকে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত স্ত্রী নাটোরের বড়াইগ্রাম উপজেলার তেতুলতলা এলাকার চাঁদ প্রামানিকের মেয়ে চামেলী (২২)। অন্যদিকে সে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শিবতলা এলাকার তরিকুল ইসলামের ছেলে মিলনের (২৪) স্ত্রী। তারা দুজনে মালোপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকতেন। গতকাল বুধবার (৩১ মার্চ) এ ঘটনা ঘটে ভাড়া বাড়িতে।

 

খোঁজ নিয়ে জানা গেছে; গতকাল বুধবার সকাল ১০ টায় চামালির লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। মিলনকে যৌতুক না দেয়ার কারনে নানান ভাবে শারীরিক নির্যাতন করার পর; ভাড়া বাড়িতে চামেলীর নিজস্ব ঘরে তার মরদেহ ওড়না পেঁচিয়ে বাঁশের তীরের সাথে আটকে দেয়। এতে কথা তার গলায় একটি কালচে দাগ পড়ে যায়। প্রাথমিক ভাবে গণমাধ্যমসহ পুলিশকে বিভ্রান্ত করে আত্মহত্যা বলে চালিয়ে দেয় বলে অভিযোগ উঠেছে মিলন ও পরিবারের লোকজনের বিরুদ্ধে।

 

সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান; যৌতুক না দেয়ার কারনে হত্যা করার অভিযোগে মেয়েপক্ষ একটি মামলা দায়ের করেন। এতে মিলন (২৪), মিলনের বাবা তরিকুল ইসলাম (৪২), ও তার মা মর্জিনা বেগম (৩৬) এদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়। মামলাটি মে মাসের ১ তারিখে করা হয়। মামলা নং ১, এ ঘটনায় মিলন আটক করা হয়েছে। আইননুসারে সকল ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী খবরস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ” শতবর্ষে শত আশা” এর সহায়তা পেল ডা. ফাহরীনের ‘ঢাকা কাস্ট’
পরবর্তী খবরপাবনায় বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার!

Leave a Reply