বাংলাদেশে আইফোন ১৩ এর দাম কত জেনে নিন

বাংলাদেশের বাজারে আইফোন ১৩ সিরিজের চারটি ফোন উন্মুক্ত করেছে গ্যাজেট অ্যান্ড গিয়ার। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) থেকে তাদের সকল শো-রুমে আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স পাওয়া যাচ্ছে।

বাংলাদেশে আইফোন ১৩ এর দাম কত (iPhone 13 Price in Bangladesh) জেনে নিন।

গ্যাজেট অ্যান্ড গিয়ারে আইফোন ১৩ মিনি এর দাম ১,০৩,৯৯৯ টাকা (১২৮ জিবি), আইফোন ১৩ এর দাম ১,১৮,৯৯৯ টাকা (১২৮ জিবি) ও ১,৩৩,৪৯৯ টাকা (২৫৬ জিবি), আইফোন ১৩ প্রো এর দাম ১,৪৭,৯৯৯ টাকা (১২৮ জিবি) ও ১,৬২,৯৯৯ টাকা (২৫৬ জিবি) ও আইফোন ১৩ প্রো ম্যাক্স এর দাম ১,৬২,৯৯৯ টাকা (১২৮ জিবি) ও ১,৭৬,৯৯৯ টাকায় (২৫৬ জিবি) পাওয়া যাচ্ছে।

iPhone 13 Price in Bangladeshপ্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, শূণ্য শতাংশ ইন্টারেস্টে ২৪ মাসের ইএমআই সুবিধায় আগ্রহীরা আইফোন কিনতে পারবেন। ব্যাংক ভেদে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগও রয়েছে। এছাড়াও ১৬ হাজার পর্যন্ত রিওয়ার্ড পয়েন্ট অথবা জিএন্ডজি গিফট, এক্সচেঞ্জ বা ট্রেড-ইন সুবিধা এবং বিটিআরসি অনুমোদিত এক বছরের অফিসিয়াল ওয়্যারেন্টি পাওয়া যাবে।

আইফোন ১৩ সিরিজটি এর আগের মডেলগুলোর তুলনায় কিছু পরিবর্তন এনেছে। ১৩ সিরিজের ডিসপ্লেগুলোতে প্রোমোশন সহ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে রয়েছে। যার মোট রেজুলিউশন ২৭৭৮ x ১২৮৪ এবং ৪৬০ পিপিআই।

ফোনটির পোট্রেট মোডে এখন আরো উন্নত ভিডিও রেকর্ডিং করা সম্ভব এবং নাইট মোডে আরো ভালো ছবি তুলতে আল্ট্রা-ওয়াইড ক্যামেরা অ্যাপারচার এফ২.৪ থেকে কমিয়ে এফ১.৮-এ আনা হয়েছে।

আইফোন ১৩ সিরিজের ১৩ ও ১৩ প্রো-তে রয়েছে ৬.১ ইঞ্চি এবং ১৩ প্রো ম্যাক্স-এ রয়েছে ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে। এছাড়াও প্রতিটি সংস্করণে রয়েছে ১২ মেগাপিক্সেল ট্রু-ডেপ্থ ক্যামেরা, ১২ মেগাপিক্সেল টেলিফোটো, ৬০এফপিএস-এ ৪কে এইচডিআর ভিডিও রেকর্ডিং সহ ওয়াইড এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা সাথে ৫জি সাপোর্টেড এ১৫ বায়োনিক চিপসেট যা ইতিমধ্যে সবার কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে।

পূর্ববর্তী খবরমধুখালীতে বিকাশ প্রতারক চক্রের ৬ সদস্য আটক
পরবর্তী খবরচাকরি না পাওয়ার হতাশা থেকে ঢাবি ছাত্রের আত্মহত্যা!

Leave a Reply